জয়পুরহাটে করোনায় যুবকের মৃত্যু

৩০ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের কালাই উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আবু ছালেহ মো. জাফর (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বগুড়া শহরের বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। 

আবু ছালেহ মো. জাফরের বাড়ি কালাই পৌর শহরের আঁওড়া মহল্লায়।

জয়পুরহাটের সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, ৫-৬ দিন ধরে বুকে ব্যথা ও জ্বরে ভুগছিলেন জাফর। পরিবারের লোকজন তাকে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার করা হয়। এতে তার করোনা পজিটিভ আসে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৮টায় তার মৃত্যু হয়।

জাফরের বড় ভাই আব্দুল কাদের জানান, তার ভাই দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। কয়েকদিন ধরে জ্বর ছিল তার। ৫/৬ দিন আগে হঠাৎ করে বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে বগুড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত ৮টার দিকে সেখানে তার মৃত্যু হয়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)