মুত্তিয়া মুরালিধরন হবেন বিজয়

প্রকাশ: ০৮ অক্টোবর ২০ । ১৭:৪৯

বিনোদন ডেস্ক

বিশ্ব ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন। তাকে নিয়ে এবার নির্মিত হচ্ছে বায়োপিক। টেস্ট ও ওয়ানডে ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারিকে নিয়ে নির্মিতব্য বায়োপিকে অভিনয় করবেন প্রখ্যাত অভিনেতা বিজয় সেথুপাতি।

ভারতের সংবাদমাধ্যম জানায়, মুরালিধরন হিসেবে রুপালি পর্দা কাঁপাবেন তামিল তারকা বিজয় সেথুপাতি। ভারতীয় চলচ্চিত্র ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর দিয়েছেন।

মুরালিধরন তার ক্যারিয়ারের শেষ টেস্ট খেলেন ২০১০ সালের জুলাইয়ে। ভারতের বিপক্ষে গল টেস্টে সফরকারীদের দ্বিতীয় ইনিংসের শেষ উইকেট শিকার করে টেস্টে ৮০০ উইকেট শিকারের অনন্য নজির গড়েন। সর্বকালের অন্যতম সেরা স্পিনার ও বোলার মুরালিধরনের এই কীর্তিকে ক্রিকেট বিশ্বের অন্যতম বড় বিস্ময় হিসেবে দেখা হয়।

মুরালিধরনের সেই ৮০০ উইকেট শিকারের কীর্তিতে মনোযোগ দিয়েই তৈরি করা হচ্ছে বায়োপিক। বায়োপিকের নামও রাখা হয়েছে ‘৮০০’। এতে নাম ভূমিকায় অর্থাৎ মুরালির চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় তামিল অভিনেতা বিজয় সেথুপাতি। সিনেমার পরিচালক এমএস ত্রিপাতি। প্রডিউসার হিসেবে থাকছে মুভি ট্রেইন মোশন পিকচার্স ও দার মোশন পিকচার্স।

মূলত দক্ষিণ ভারতের তামিল সিনেমা ইন্ডাস্ট্রি থেকে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। জানা গেছে, ডিসেম্বরেই শুটিং শুরু করার পরিকল্পনা তাদের। ছবিটির দৃশ্যধারণ করা হবে ভারত, শ্রীলঙ্কা, ইংল্যান্ড ও আরও কয়েকটি দেশে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com