বেড়াতে যাবার পথে ট্রাকচাপায় প্রাণ গেল ২ বোনের

প্রকাশ: ১৮ অক্টোবর ২০ । ১৩:৪০

শিবগঞ্জ (চাপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ -সমকাল

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ আঞ্চলিক সড়কের টোলপ্লাজার সামনে ট্রাকচাপায় এক বিজিবি সদস্যের স্ত্রী ও তার শ্যালিকা নিহত হয়েছেন। এসময় বিজিবি সদস্য ও তার শিশু সন্তান আহত হয়েছেন।

রোববার সকাল ১০টার দিকে পরিবার নিয়ে মোটরসাইকেলে সোনামসজিদ বেড়াতে যাবার সময় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী জেলার হাসনাবাদ এলাকার আতিকুল ইসলামের মেয়ে এবং বিজিবি সদস্য রজব আলীর স্ত্রী মাসফুয়া বেগম(২০) এবং নিহতের বোন সাথী খাতুন(১৫)।

আহত রজব আলী (২৯) বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্য এবং চাঁপাইনবাবগঞ্জের চরবাসুদেবপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ আহত বিজিবি সদস্য রজব আলীর উদ্ধৃতি দিয়ে জানান, রোববার সকাল ১০টার দিকে রজব আলী তার শিশু সন্তান, স্ত্রী ও শ্যালিকাকে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সোনামসজিদ বেড়াতে যাচ্ছিলেন। পথে আঞ্চলিক সড়কের টোলপ্লাজার কাছে সোনামসজিদগামী একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দেখে গতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন রজব। এসময় ছিটকে পড়ে রজব আলী ও তার সন্তান গুরুতর আহত। অন্যদিকে স্ত্রী মাসফুয়া ও শ্যালিকা সাথি  খাতুন ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com