মালাইকাকে বিয়ের জন্য অর্জুনকে চাপ!

প্রকাশ: ২০ অক্টোবর ২০ । ১৭:২৩ | আপডেট: ২০ অক্টোবর ২০ । ১৭:৫২

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

অর্জুন কাপুর ও তার প্রেমিকা মালাইকা অরোরার প্রেম-বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। শুরুতে তাদের সম্পর্ক অনেকটা গোপন থাকলেও, এখন তাদের প্রেমের গোপন কথাটি আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই বিভিন্ন জায়গায় এক সঙ্গে পৌঁছে যান এই ‘লাভ বার্ডস’, কখনও আবার চেনা পরিসর থেকে দূরে গিয়ে সময় কাটিয়ে আসেন নিজেদের মতো করে।

এবার জানা গেল, অর্জুনের পরিবার মালাইকাকে বিয়ে করে ঘরে আনার জন্য চাপ দিচ্ছে। এ বিষয়ে এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, তার পরিবার মালাইকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করছে। কিন্তু অভিনেতা কারোর কোনও কথা শুনতে রাজি নন। নিজের জন্য তিনি যা ভাল বুঝবেন, তা-ই করবেন। 

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, অনেক চেষ্টার পর অর্জুনের পরিবারও এ বার হাল ছেড়ে দিয়েছে। তবে অর্জুন জানিয়েছেন, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অতি অবশ্যই তিনি তার পরিবারের কথা ভাববেন। 

এর আগে ২০১৭ সালে আরবাজের দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদ পড়ে মালাইকার। এরপর তার চেয়ে ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে বলিউডে হইচই পড়ে যায়।  

অর্জুন কাপুরকে শেষবার দেখা গেছে ২০১৯ সালে, ‘পানিপথ’ ছবিতে। সম্প্রতি তিনি ঘোষণা করেন, আসন্ন হরর-কমেডি ‘ভূত পুলিশ’-এ দেখা যাবে তাকে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com