হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার, বাড়িতে র‌্যাবের তল্লাশি

প্রকাশ: ২৬ অক্টোবর ২০ । ১৪:১৩ | আপডেট: ২৬ অক্টোবর ২০ । ১৫:৫৩

সমকাল প্রতিবেদক

ইরফান সেলিম (ফাইল ছবি)

রাজধানীর ধানমণ্ডি এলাকায় নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান সোমবার সকাল পৌনে ৮টার দিকে হাজী সেলিমের ছেলেসহ ছয়জনের বিরুদ্ধে ধানমণ্ডি থানায় মামলা করেন। এ মামলায় এর আগে গাড়ির চালক মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

মামলায় হাজী সেলিমের ছেলে ও মিজানুর রহমানসহ চারজনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি দুইজন হলেন- প্রোটোকল অফিসার এবি সিদ্দিক দিপু ও মোহাম্মদ জাহিদ। এছাড়া অজ্ঞাত পরিচয় আরও দুইজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, রোববার সন্ধ্যার পর কলাবাগান ক্রসিংয়ের কাছে মারধরের শিকার হন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান। তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ি। এরপর ওই গাড়ি থেকে কয়েক ব্যক্তি নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন।

এদিকে রাজধানীর লালবাগে হাজী সেলিমের বাসায় তল্লাশি চালাচ্ছে র‌্যাব। র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, র‍্যাব-১০ এর একটি দল লালবাগে হাজী সেলিমের বাসায় তল্লাশি চালাচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com