বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, ৩ জন আশঙ্কাজনক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০ । ২১:৪৭

হবিগঞ্জ প্রতিনিধি

হাসপাতালে স্থানীয়দের ভিড় -সমকাল

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক যুবক (৩৭) নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১০ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার রাত ৮ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, ঢাকা থেকে সিলেটগামী বিসমিল্লাহ পরিবহনের একটি বাস থানার মোড় এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে বাস যাত্রীসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে হলে হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত এক যুবক (৩৭) মারা যায়।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিনতী রায় জানান, আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেটে পাঠানো হয়েছে। তাদের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। এছাড়াও হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে।

আহত আহাদ আলী নামে এক ব্যক্তি জানান, তিনিও তার স্ত্রী অলিপুর এলাকা থেকে মিরপুর যাওয়ার জন্য বাসে উঠেছিলেন। বাসে উঠার পর থেকেই তিনি দেখতে পান চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছেন। পরে তিনিসহ কয়েকজন তাকে ধীরে চালানোর জন্যও বলেন। 

তিনি আরো জানান, দুর্ঘটনার সময় একটি ট্রাককে দ্রুত গতিতে ওভারটেক করতে গিয়ে আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধিয়ে দেন ওই চালক।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com