বঙ্গভবনে ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতির দোয়া মাহফিল

প্রকাশ: ৩০ অক্টোবর ২০ । ২২:১৫

অনলাইন ডেস্ক

ছবি: বাসস

মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর জন্মবার্ষিকী পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে শুক্রবার বঙ্গভবনের দরবার হলে মিলাদ মাহফিলের আয়োজন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রাষ্ট্রপতির পরিবারের সদস্যরা এবং বঙ্গভবনের বেসামরিক ও সামরিক কর্মকর্তা এবং অন্যান্য কর্মচারীবৃন্দ আসরের নামাজের পর কোভিড-১৯ (করোনা ভাইরাস) মহামারীজনিত কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত আকারে এই মাহফিলে অংশগ্রহণ করেন। খবর বাসসের।

মিলাদ মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইফুল কবির। মোনাজাতে দেশের শান্তি ও সমৃদ্ধি, জনগণের কল্যাণ এবং বিশ্বব্যাপী মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্যের জন্য দোয়া কামনা করা হয়।

করোনভাইরাস থেকে মুক্তি পেতে বিশেষ দোয়া করা হয়। মোনাজোতে করোনভাইরাসে আক্রান্ত রোগীদের সুস্থতা এবং বাংলাদেশের পাশাপাশি বিশ্বকে মারাত্মক এই ভাইরাস থেকে নিরাপদ রাখার জন্য আল্লাহর রহমত কামনা করা হয়। এ সময় রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যর জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করা হয়।

বঙ্গভবনের জ্যেষ্ঠ কর্মকর্তাদের মধ্যে সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামীম-উজ-জামান, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান প্রমুখ দোয়া মাহফিলে অংশ নেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com