৪র্থ বিয়ে করবেন স্বামী, পাত্রী খুঁজছেন ৩ স্ত্রী

প্রকাশ: ২১ নভেম্বর ২০ । ১০:৫৮

অনলাইন ডেস্ক

তিন স্ত্রীর সঙ্গে আদনান -ছবি গালফ টুডে

অনলাইনে বিয়ের জন্য পাত্রী খুঁজছিলেন এক যুবক। সেটা দেখেই হাসির রোল পড়ে যায় পরিচিতসহ আশপাশের মানুষের মাঝে। কারণ এটা হবে ওই যুবকের ৪র্থ বিয়ে। তবে মানুষের হাসিতে কিছুই যায় আসে না ওই যুবকের, বিয়েটা করবেনই তিনি। আর তার এই সিদ্ধান্তে পূর্ণ সমর্থন রয়েছে তার বাকি তিন স্ত্রীর। শুধু সমর্থন নয়, স্বামীর বিয়ের জন্য পাত্রীও খুঁজতে শুরু করেছেন তারা। খবর গালফ টুডের।

জানা গেছে, ওই যুবকের নাম আদনান। পাকিস্তানের সিয়ালকোটের বাসিন্দা তিনি। ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন আদনান, তখন তিনি স্কুলের ছাত্র। প্রথম স্ত্রীর নাম শুম্বল। এরপর একে একে আরও ২টি বিয়ে করেছেন আদনান। তার দ্বিতীয় স্ত্রীর নাম শুবানা এবং তৃতীয় স্ত্রী শাহিদা। 

মাত্র ১৬ বছর বয়সে প্রথম বিয়ে করেন আদনান -ছবি: গালফ টুডে

আদনানের প্রথম স্ত্রীর গর্ভে তিন সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রীর গর্ভে দুই সন্তান। তাদের মধ্যে এক জনকে দত্তক নেন তৃতীয় স্ত্রী শাহিদা। তিন স্ত্রীর মধ্যে দারুণ বোঝাপড়া। কোনওদিন ঝগড়াঝাটি শোনেনি প্রতিবেশীরা। শুধু মাঝে মধ্যে প্রত্যেকেই অভিযোগ করেন, শুধু তাকেই নাকি অবহেলা করেন আদনান। 

আদনানের আরেকটি বিয়ে -ছবি:গালফ টুডে 

এখন তিন স্ত্রী স্বামীকে জোর দিচ্ছেন, চতুর্থ বিয়ের জন্য। তবে আদনানের শর্ত, চতুর্থ স্ত্রীর নামের আদ্যক্ষরও ‘‌শ’‌ হতে হবে। আর বিয়ের আগে দেখাও করতে চান তিনি। 

এত বড় সংসার চালান কীভাবে?‌ এই প্রশ্নে আদনানের উত্তর, ছয়‌ কক্ষের বাড়ি আছে তার। মাসে সংসার চালাতে দেড় লাখ টাকার প্রয়োজন হয়। সেটুকু আয় হয়েই যায় তার। 

আদনানের ৩য় বিয়ে -ছবি: গালফ টুডে 

আদনানের দাবি, প্রথম বিয়ের পরই তার ভাগ্য ঘুরে যায়। তার পর উন্নতি হতেই থাকে। আশা, চতুর্থ বিয়ের পর উন্নতির শিখরে পৌঁছাবেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com