'তুর মেয়েকে পেট্রোল দিয়ে জ্বালিয়ে দিয়েছি, নিয়ে যা'

২১ নভেম্বর ২০২০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় স্ত্রীর গায়ে পেট্রোল ঢেলে ঝলসে দিয়েছে এক স্বামী। গত শুক্রবার ভোরে উপজেলার কোদালা ইউনিয়নের সন্দ্বীপপাড়ায় পৈশাচিক এ ঘটনা ঘটে। 

মো. রাসেল নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে সন্দ্বীপপাড়ার মৃত শফিকুল ইসলামের ছেলে। ঘটনার পরপরই প্রতিবেশী ও স্বজনরা গৃহবধূ ইয়াছমিন আকতারকে (৩০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।

হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ জানিয়েছেন, ইয়াছমিনের শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

চিকিৎসাধীন ইয়াছমিন শনিবার সকালে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কয়েক দিন ধরে কলহ চলছিল। বৃহস্পতিবার দিনের বেলায় তার সঙ্গে ঝগড়া হয় রাসেলের। একপর্যায়ে চার বছরের ছেলেকে নিয়ে বাবার বাড়ি যেতে চান ইয়াছমিন। তখন স্বামী তাকে বাধা দেন। রাতে তাকে মারধর করে। একপর্যায়ে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

ইয়াছমিন বলেন, আমি ছটফট করলেও তার মায়া হয়নি। মাটিতে গড়াগড়ি খেয়ে আগুন নেভাই। এ সময় সে (রাসেল) আমার মাকে ফোন করে বলে- 'তুর মেয়েকে পেট্রোল দিয়ে জ্বালিয়ে দিয়েছি। এসে নিয়ে যা। পারলে পুলিশ নিয়ে আয়। দেখি আমার কী করতে পারস।'

এদিকে, ঘটনার পর রাঙ্গুনিয়া থানায় মামলা করেন ইয়াছমিনের বাবা হারুনুর রশিদ। রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুব মিল্কি বলেন, অভিযোগ পাওয়ার পরপরই ইয়াছমিনের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। সে দোষ স্বীকার করেছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)