খুলনায় সন্তান হত্যা মামলায় মা গ্রেপ্তার

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০ । ২২:১৯

খুলনা ব্যুরো

প্রতীকী ছবি

খুলনায় পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) অমিত কুমার মণ্ডলের পাঁচ বছরের ছেলে অনুভব মণ্ডল হত্যা মামলায় মা তনুশ্রী মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বটিয়াঘাটা থানা পুলিশ জানায়, অনুভব হত্যা মামলায় তার মা তনুশ্রীকে বুধবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এরপর তাকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সন্ধ্যায় আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার এ মামলায় অনুভবের চাচা অনুপ মণ্ডলকে পাঁচদিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ। অনুভবের মা তনুশ্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হবে।

পুলিশ জানায়, খুলনার বটিয়াঘাটা উপজেলার ফুলতলা গ্রামের অমিত মণ্ডল ঢাকার বাড্ডা থানায় এএসআই পদে কর্মরত। তার স্ত্রী তনুশ্রী মণ্ডল ও একমাত্র ছেলে অনুভব মণ্ডল জশ ঢাকাতেই তার সঙ্গে থাকতেন।রাসপূজার জন্য তনুশ্রী ও তার ছেলে গত রোববার রাতে ফুলতলা গ্রামে বেড়াতে যান। এরপর গত সোমবার অনুভবের মরদেহ উদ্ধার করে পুলিশ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com