সাতক্ষীরায় যুবলীগ নেতার বাড়ি থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০ । ১৫:৩২

সাতক্ষীরা প্রতিনিধি


সাতক্ষীরার দেবহাটায়  এক যুবলীগ নেতার বাড়ির রান্নাঘর থেকে পরিত্যক্ত অবস্থায় ৩টি তাজা পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার ধোপাডাঙ্গার গ্রামে যুবলীগ নেতা মহিউদ্দীনের বাড়ি থেকে এসব বোমা উদ্ধার করা হয়।

মহিউদ্দীন জানান, সকালে তার স্ত্রী রান্না করতে গেলে চৌকির নিচে চাউলের বস্তার পাশে একটি প্যাকেট দেখতে পান। প্যাকেটটি দেখে  তার সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে এসে পেট্রোল বোমা ৩টি উদ্ধার করে দেবহাটা থানায় নিয়ে যায়। মহিউদ্দনের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে এবং উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার সমার্থনে কাজ করায়  তাকে ফাঁসাতে প্রতিপক্ষরা এ কাজ করেছে। এর আগে তার মৎস্যঘেরে বিষ প্রয়োগ ও তার ওপর হামলার ঘটনা ঘটেছে বলেও ওই যুবলীগ নেতা দাবি করেন।

দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন জানান, মহিউদ্দীন আওয়ামী লীগের রাজনীতি করায় স্থানীয়ভাবে তার কিছু শত্রু রয়েছে। পুলিশ তার রান্না ঘর থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
 
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনার পেছনে কে বা কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com