নোয়াখালী ফোরামের সভাপতি বেলায়েত ও মহাসচিব ইমরান

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০ । ২০:০৩

সমকাল প্রতিবেদক

বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের সভাপতি মোহাম্মদ বেলায়েত হোসেন ও মহাসচিব মো. ইমরান

সেতু বিভাগের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেনকে সভাপতি এবং আটাবের সচিব এবং বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মো. ইমরানকে মহাসচিব করে ৩৩ সদস্যের 'বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম' এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। 

গত শুক্রবার রাজধানীর অফিসার্স ক্লাবে আগামী তিন বছরের জন্য এ কমিটি গঠন হয়। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সাবেক সচিব কেএম মোজাম্মেল হক, নৌ-পরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী এবং পুলিশের অতিরিক্ত আইজি মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী; যুগ্ম-মহাসচিব আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের সাবেক পরিচালক ও যুগ্মসচিব কামাল উদ্দিন, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব সত্যজিত কর্মকার এবং বাংলাদেশ কাস্টমস্‌ এর কমিশনার মো. বেলাল হোসেন; কোষাধ্যক্ষ আবাসন অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক মো. আব্দুর রব ভূঁইয়া, সাংগঠনিক সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম, যুগ্ম-সাংগঠনিক প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগী অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন এবং আবাসন অধিদপ্তরের সহকারী পরিচালক নূর উদ্দিন আহমদ; সমাজকল্যাণ সচিব সংসদ সচিবালয়ের উপসচিব মো. রফিকুল ইসলাম, প্রকাশনা সচিব সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের, সংস্কৃতি ও ক্রীড়া সচিব ইআরডি'র উপসচিব বেগম আজিজুন নাহার, প্রচার সচিব তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন, দপ্তর সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সিস্টেম এনালিস্ট মো. মোছলেহ উদ্দিন।

এছাড়া সদস্য হলেন- বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান, এসআরআইডিএ'র চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন, যুগ্ম-সচিব মো. আনোয়ার হোসেন, আয়কর কমিশনার ইকবাল হোসেন, জেলা ও দায়রা জজ একিউএম নাসির উদ্দিন, সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা তারেক ইকবাল, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব জিন্নাত রেহানা, প্রধামন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দার, পুলিশ স্টাফ কলেজের পরিচালক মোহাম্মদ শাহজাহান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. আবুল কালাম মো. মনজুরুল আলম, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ উপদেষ্টার একান্ত সচিব মোক্তাদির আজিজ, ডিএমপির এডিসি ফজলুর রহমান, দুদকের পরিচালক মো. নাসির উদ্দিন, এনএসআই'র অতিরিক্ত পরিচালক মনসুর আহমেদ এবং গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মুনতাসির মামুন।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com