সংবাদপত্র শিল্প নিয়ে তথ্যমন্ত্রীর সঙ্গে নোয়াবের বৈঠক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০ । ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাসস

বুধবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে বৈঠক করেন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) নেতারা - সংগৃহীত

সংবাদপত্র শিল্পের বিভিন্ন দিক নিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে আলোচনা করেছেন নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) নেতারা। করোনা পরিস্থিতিতে নানা সংকট থেকে সংবাদপত্র শিল্পের উত্তরণ নিয়ে নোয়াব নেতারা মন্ত্রীর সঙ্গে কথা বলেন।

গতকাল বুধবার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে অংশগ্রহণ করেন নোয়াবের সভাপতি এ. কে. আজাদ, সহসভাপতি এ এস এম শহিদুল্লাহ খান, নির্বাহী সদস্য মাহফুজ আনাম, নঈম নিজাম ও দেওয়ান হানিফ মাহমুদ এবং সদস্য শাহ হোসাইন ইমাম। নোয়াব নেতারা সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান থেকে বিজ্ঞাপন বাবদ বকেয়া পাওনা পরিশোধের বিষয়ে মন্ত্রীর পরামর্শ কামনা করেন। এর পরিপ্রেক্ষিতে ড. হাছান মাহমুদ জানান, মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সব মন্ত্রণালয় ও বিভাগে তাগিদপত্র দেওয়া হয়েছে। তথ্য মন্ত্রণালয় থেকে আরও একবার বিজ্ঞাপনের পাওনা পরিশোধের বিষয়ে সংশ্নিষ্ট প্রতিষ্ঠানে তাগিদ দেওয়ার আশ্বাস দেন তিনি।

দেশব্যাপী সংবাদপত্রের গুণগতমান, প্রচার সংখ্যা এবং এই শিল্পকে টেকসই রাখাসহ গুরুত্বপূর্ণ বিষয়ে প্রাণবন্ত আলোচনা হয় বৈঠকে।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com