সাউথ ইস্ট ব্যাংকের সঙ্গে ইভ্যালির চুক্তি

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০ । ২৩:২৭

অনলাইন ডেস্ক

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা

দেশিয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেডের সঙ্গে যুক্ত হলো সাউথ ইস্ট ব্যাংকের পেমেন্ট গেটওয়ে। এর মধ্যেদিয়ে সাউথ ইস্ট ব্যাংকের ভিসা, মাস্টার কার্ডের মাধ্যমে ইভ্যালিতে পেমেন্ট করতে পারবেন গ্রাহকেরা।

বৃহস্পতিবার ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

এতে বলা হয়েছে, সম্প্রতি রাজধানীর মতিঝিলে অবস্থিত সাউথ ইস্ট ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং সাউথ ইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল সাউথ ইস্ট ব্যাংক কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা চাই গ্রাহকের সময় বাঁচিয়ে দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তুলতে এবং গ্রাহকরা যেন দ্রুততার সঙ্গে সহজ ও নিরাপদে পেমেন্ট করতে পারে। সে লক্ষ্যে আমরা দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক সাউথ ইস্ট ব্যাংকের পেমেন্ট গেটওয়ে ইভ্যালির সঙ্গে যুক্ত করেছি। এর মাধ্যমে গ্রাহকরা দ্রুত সময়ের মধ্যে এবং সহজেই তার কাঙ্খিত পণ্যটির মূল্য পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে ইভ্যালির প্রধান টেকনিক্যাল কর্মকর্তা(সিটিও) ওসমান গনি নাহিদ, টেকনিক্যাল শাখার পরিচালক মামুনুর রশিদ, নির্বাহী পরিচালক এহসান সরোয়ার চৌধুরী, আরিফুল্লাহ খান, ব্যবসায় উন্নয়ন শাখার সিনিয়র ম্যানেজার অমিতাব চক্রবর্তী, সাউথ ইস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com