ঘরের মেঝেতে পড়ে ছিল গৃহবধূর মরদেহ

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০ । ১২:১২

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়ন থেকে শয়ন কক্ষের দরজা ভেঙে রোমানা আক্তার (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার সকালে মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নিহত রোমানা আক্তার উত্তর মোহাম্মদপুর গ্রামের মাস্টার পাড়া এলাকার করিম মাস্টার বাড়ির প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে সৌদি আরব প্রবাসী মোশারফের সঙ্গে মোহাম্মদপুর ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রোমানার বিয়ে হয়। তাদের ৫ বছরের একটি ছেলে রয়েছে। গত ২-৩ বছর আগে বিদেশ চলে যান মোশারফ। পারিবারিক বিষয় নিয়ে মোশারফের বড় ভাইয়ের স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় রোমানার। ৪-৫ দিন আগে নিজের একমাত্র ছেলেকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে যায় রোমানা। রোববার দুপুর ১টার দিকে নিজের ছেলেকে বাবার বাড়িতে রেখে স্বামীর বাড়িতে ফিরে আসেন রোমানা। বিকেল গড়িয়ে রাত হলেও নিজের কক্ষ থেকে রোমানাকে বের হতে না দেখে ঘরের লোকজন তার দরজায় নাড়া দেয়। কিন্তু ভেতর থেকে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে রোমানার মরদেহ পড়ে থাকতে দেখে তারা।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা বলেন, খবর পেয়ে রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। তবে নিহতের মরদেহের পাশে ওষুধের পাতা পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর গৃহবধূর মৃত্যুর কারণ জানা যাবে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com