রিয়ালের সঙ্গে চু্ক্তির কাছে আলাবা

প্রকাশ: ০২ জানুয়ারি ২১ । ১৬:২০

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

বায়ার্ন মিউনিখ ডিফেন্ডার ডেভিড আলাবা রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির খুব কাছে বলে দাবি করেছে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা। আগামী মৌসুমের শুরুতে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দিতে পারেন তিনি। তবে চুক্তিটা সম্পন্ন হতে পারে শীতকালীন মৌসুমেই।

ফুল ব্যাক এবং সেন্ট্রাল ব্যাকে খেলতে পারা ২৮ বছর বয়সী আলাবা বায়ার্ন মিউনিখে কাটাচ্ছেন দশ বছর। এটাই বাভারিয়ানদের সঙ্গে শেষ মৌসুম অস্ট্রিয়ান এই ফুটবলারের। তিনি তাই ছাড়তে চান ক্লাব। তার জন্য রিয়াল মাদ্রিদকে খরচা করতে হতে পারে ১০ মিলিয়ন ইউরো।

আলাবার বাজার মূল্য অবশ্য অনেক। কিন্তু বায়ার্ন মিউনিখ সেই সুযোগটা নিতে পারেনি। গত গ্রীষ্মকালীন দলবদলের বাজারে তাকে বিক্রি করতে পারলে ৩০-৪০ মিলিয়ন ইউরো পেতে পারতো গত মৌসুমে ট্রেবল জেতা বায়ার্ন মিউনিখ। কারণ তার বর্তমান বাজারমূল্য ৬৫ মিলিয়ন ইউরো।

কিন্তু চলতি মৌসুম শেষেই তার ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বলে তাকে বিক্রি করে মোটা অঙ্কের অর্থ ঘরে তোলা থেকে বঞ্চিম হতে যাচ্ছে জার্মান বুন্দেসলিগার দলটি। আলাবা দশ মৌসুমে বায়ার্ন মিউনিখের হয়ে ২৬১ ম্যাচ খেলেছেন। এক মৌসুম অবশ্য হফেনহেইমে ধারে ছিলেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com