ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসে আগুন

প্রকাশ: ০৪ জানুয়ারি ২১ । ১৯:২৬

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া

আগুনে পুড়ছে বাসটি -সমকাল

ব্রাহ্মণবাড়িয়ায় তিশা পরিবহনের একটি বাসে আগুনের ঘটনা ঘটেছে। এসময় হুড়োহুড়ি করে বাস থেকে নামতে গিয়ে অন্তত ৫ যাত্রী আহত হয়েছেন। 

রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বেতবাড়িয়া নামক স্থানে এই ঘটনা ঘটে। এ সময় ওই সড়কে প্রায় ৪০ মিনিট যান চলাচলা বন্ধ ছিল।

সরাইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) রিয়াজ মাহমুদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী তিশা পরিবহনের একটি বাস বেতবাড়িয়া নামক স্থানে পৌঁছালে তাতে আগুন ধরে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে বাসের আগুন নিয়ন্ত্রণে আনি। আগুন লাগার কারণে প্রায় ৪০ মিনিট মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ইঞ্জিন অতিরিক্ত গরম হয়ে বাসের পেছনের অংশে আগুন লেগেছে। আগুনের তাপে বাসের সিটগুলো নষ্ট হয়ে গেছে। এছাড়াও বাসের গ্লাস নষ্ট হয়ে যায়।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান জানান, বাসটি যাত্রী নিয়ে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার দিকে আসছিল। পথেমধ্যে বিশ্বরোড মোড় অতিক্রম হওয়ার পরই আগুনের সূত্রপাত্র হয়। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com