সোনুর বিরুদ্ধে বিনা অনুমতিতে হোটেল তৈরির অভিযোগ

প্রকাশ: ০৭ জানুয়ারি ২১ । ১৭:৩৮ | আপডেট: ০৭ জানুয়ারি ২১ । ১৭:৫৪

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

লকডাউনে পরিযায়ী শ্রমিকদের যখন বাড়িতে ফেরাতে শুরু করেন, সেই সময় থেকেই খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন বলিউড অভিনেতা সোনু সুদ। এবার বিএমসির কাছে অনুমতি না নিয়ে হোটেল তৈরি করে শিরোনামে উঠে এলেন এই অভিনেতা।

বিনা অনুমতিতে বাসস্থান থেকে হোটেল তৈরি করেন সোনু সুদ। এমন অভিযোগ করেই এবার সোনুর বিরুদ্ধে অভিযোগ আনলো বিএমসি। 

বিএমসির ভাষ্য, মুম্বাইয়ের জুহুতে শক্তি সাগর নামে একটি বাসভবনকে হোটেলে পরিণত করার কাজ শুরু করেন সোনু সুদ। বাড়ির পরিবর্তে হোটেল তৈরির কাজ শুরু করার জন্য উপযুক্ত নিয়ম মানেননি, এমনকি সোনু কোন অনুমতি না নেওয়ায় তার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়। খবর এনডিটিভির 

তবে সোনু বিএমসির এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, ওই বাড়িকে হোটেলে পরিণত করার জন্য তিনি মহারাস্ট্র কোস্টাল জোন ম্যানেজমেন্ট অথরিটির অনুমতি নিয়েছেন নিয়ম মেনেই।

তিনি আরও বলেন, মহারাষ্ট্র কোস্টাল জোন ম্যানেজমেন্ট অথরিটির অনুমতি নিয়েছেন। কিন্তু করোনা পরিস্থিতির জেরে এখনও সেই অনুমতি পত্র তার হাতে এসে পৌঁছয়নি। এর মধ্যে কোন গরমিল নেই। তিনি সব সময় নিয়ম মেনেই চলেন। আইনের বাইরে বেরিয়ে তিনি কাজ করেন না বলে স্পষ্ট জানান সোনু সুদ।

এ অভিনেতার ভাষ্য, কোভিড চলাকালে ওই হোটেল করোনাযোদ্ধাদের জন্য তিনি খুলে দিয়েছিলেন। এখনও যদি তার হাতে অনুমতি পত্র এসে না পৌঁছয়, তাহলে তিনি ফের ওই হোটেলটিকে বাড়িতে পালটে দেবেন।

এদিকে বিএমসির পক্ষ থেকে যে অভিযোগ দায়ের করা হয়েছে, তার বিরুদ্ধে তিনি বম্বে হাইকোর্টে আবেদন করবেন বলে জানান সোনু।  

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com