লকডাউনে পার্লারে গিয়ে বিপাকে প্রিয়াঙ্কা

প্রকাশ: ০৮ জানুয়ারি ২১ । ১৭:১২ | আপডেট: ০৮ জানুয়ারি ২১ । ১৭:৩৫

বিনোদন ডেস্ক

ফাইল ছবি

ব্রিটেনজুড়ে করোনার নতুন স্ট্রেইন থাবা বসিয়েছে। শুরু হয়েছে দ্বিতীয় দফার কঠোর লকডাউন। এমন সময়ই লকডাউনের নিয়ম ভেঙে বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

তার পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংয়ের জন্যই লন্ডনে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। লকডাউন ঘোষণা করায় লন্ডন থেকে লস এঞ্জেলসে ফিরতে পারেননি এ অভিনেত্রী। ফলে আপাতত সেখানেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, তার মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাস।

মাকে নিয়ে এক বন্ধুর পার্লারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। খবর পেয়েই সেখানে হাজির হয় পুলিশ। লকডাউনের নিয়ম ভাঙার জন্য তাকে ও পার্লারের মালিককে কড়া কথা শোনান ব্রিটিশ অফিসাররা। যদিও এ যাত্রায় কোনও জরিমানা পার্লারের মালিক বা প্রিয়াঙ্কাকে দিতে হয়নি। তবে দু’জনকে সতর্ক করা হয়েছে বলে জানা গেছে। খবর জিনিউজের

অন্যদিকে ঘটনার পরপরই প্রিয়াঙ্কা চোপড়ার টিমের পক্ষ থেকে  জানানো হয়, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। একজন হলিউড তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই ওই পার্লারে যান প্রিয়াঙ্কা। ব্যক্তিগত কোন প্রয়োজনে নয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com