৫ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশ: ১৭ জানুয়ারি ২১ । ১৭:৪১

 নওয়াপাড়া ( যশোর) প্রতিনিধি

যশোরের অভয়নগরে পাঁচ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় আব্দুল জলিল মোল্যাকে (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে শিশুটির মা বাদী হয়ে অভয়নগর থানায় মামলা করেন।

গ্রেপ্তার জলিল মোল্যা জেলার সদর উপজেলার রামনগর গ্রামের রহিম বক্স মোল্যার ছেলে। তিনি অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার সকাল নয়টার দিকে ভুক্তভোগী শিশুটি আরেকটি শিশুটি সঙ্গে বাড়ির পাশে রাস্তায় খেলা করছিল। এ সময় আব্দুল জলিল মোল্যা পাঁচ টাকা দেওয়ার কথা বলে শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে যান। এরপর তিনি তাকে ধর্ষণের চেষ্টা চালান। মেয়েটি বাসায় ফিরে তার মাকে ঘটনাটি জানায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় আব্দুল জলিল মোল্যার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রোববার ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় শিশুটির জবানবন্দী রেকর্ড করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com