ট্রাম্পের পাশে ছবি তোলা বন্ধ করে দিয়েছেন মেলানিয়া!

প্রকাশ: ২২ জানুয়ারি ২১ । ১৮:২৩ | আপডেট: ২২ জানুয়ারি ২১ । ১৮:৪৮

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

সময়টা মোটেও ভালো যাচ্ছে না যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের। গেলো বছর প্রেসিডেন্ট নির্বাচনে হেরে সাবেক ফার্স্ট লেডি মেনালিয়া ট্রাম্পের সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জন সামনে আসে। 

সর্বত্রই ছড়িয়ে পড়ে মেয়াদ ফুরোলেই ট্রাম্পকে ছেড়ে যাবেন তিনি। সম্প্রতি প্রকাশিত এক ছবিতে তাই ফুটে উঠলো।  বাইডেন-হ্যারিসের শপথগ্রহণ অনুষ্ঠানে দেখা যায়নি অনুপস্থিত ছিলেন ট্রাম্প। সেসময় তিনি স্ত্রীকে নিয়ে ফ্লোরিডা উড়ে যান। কিন্তু বিমান থেকে নামার সময় এই ঘটনাটি ঘটে। ট্রাম্প ছবি তোলার জন্য দাঁড়ালেও মেলানিয়া এগিয়ে চলে যান।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে। প্রত্যেকেই ডিভোর্স প্রসঙ্গটি তুলে ধরেছেন। অনেকেই আবার মজা করেছেন। 

নেটিজেনরা কেউ লিখেছেন, 'মেলানিয়ার ধৈর্য হারিয়ে গিয়েছে। ট্রাম্পের পাশে দাঁড়িয়ে ছবি তোলাও বন্ধ করে দিয়েছেন। ' কেউ আবার লেখেন, 'কেউ কি মেলানিয়ার মুখ দেখেছেন? ভাবভঙ্গি দেখলেই বোঝা যাচ্ছে, বিমান ফ্লোরিডার মাটি ছুঁলেই তিনি চলে যাবেন।'

এ দেখে অনেকেরই মন্তব্য তবে কি এবার সত্যি সত্যি  সংসার ভাঙতে চলেছে ট্রাম্পের। সূত্র: নিউজ-২৮

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com