ফারুকীর ‘ডুব’ মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে

প্রকাশ: ২৮ জানুয়ারি ২১ । ১৫:৩৭ | আপডেট: ২৮ জানুয়ারি ২১ । ১৬:১৯

বিনোদন প্রতিবেদক

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত আলোচিত সিনেমা ‘ডুব’ এবার মুক্তি পাচ্ছে আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। বৃহস্পতিবার ফারুকী সমকালকে নিশ্চিত করেছেন বিষয়টি। তিনি জানান, ৫ ফেব্রুয়ারি থেকে প্ল্যাটফর্মটিতে দেখা যাবে 'ডুব'।

বর্তমানে নেটফ্লিক্সের ‘কামিং নেক্সউইক’ ক্যাটাগরিতে ডুবের ট্রেলার চলছে। সেখানেও জানানো হয়েছে ৫ ফেব্রুয়ারি ছবিটি প্লাটফর্মটিত আসছে। 

ফারুকী বলেন, বিষয়টি 'ডুব' এর প্রযোজনা সংস্থা এসকে মুভিজ দেখছে। তাদের সঙ্গেই নেটফ্লিক্স কর্তৃপক্ষের কথা হয়েছে শুনেছি। সব ঠিক থাকলে ৫ ফেব্রুয়ারি থেকে ছবিটি নেটফ্লিক্সে দেখা যাবে বলে আমাকে নিশ্চিত করেছে এসকে মুভিজ।

২০১৭ সালের অক্টোবরে ভারত ও বাংলাদেশের মোট ৭৩টি হলে মুক্তি পায় ‘ডুব’। নানা কারণে আলোচিত ছবিটি মুক্তির আগে সেন্সর বোর্ডে আটকে যায়। পরে কিছু দৃশ্য বাদ দেওয়া সাপেক্ষে অনুমোদন পায়।

এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের কোনো সিনেমায় অভিনয় করেন বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খান।  আরও অভিনয় করেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী, কলকাতার পার্ণো মিত্র ও ব্রাত্য বসু।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও ইরফান খানের প্রযোজনা প্রতিষ্ঠান আইকে কোং।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com