ভোটে গুলি চালানো সেই ছাত্রলীগ নেতা ধরাছোঁয়ার বাইরে

প্রকাশ: ৩০ জানুয়ারি ২১ । ২১:৩৭

চট্টগ্রাম ব্যুরো

ছবি: ভিডিও থেকে নেওয়া

চট্টগ্রাম সিটি নির্বাচনের দিন পাথরঘাটা এলাকায় প্রকাশ্যে গুলি করা অস্ত্রধারী সেই যুবক মহানগর ছাত্রলীগের সহসভাপতি আ ফ ম সাইফুদ্দিনকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তিনি নগরীর পশ্চিম মাদারবাড়ি ১ নম্বর গলির বাসিন্দা এবং ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত কাউন্সিলর পুলক খাস্তগীরের অনুসারী। নির্বাচনের সময় তাকে পুলক খাস্তগীরের সঙ্গে দেখা গেছে।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন বলেন, নগরীর পাথরঘাটা এলাকায় প্রকাশ্যে গুলি করা অস্ত্রধারী যুবক নগর ছাত্রলীগের সহসভাপতি আ ফ ম সাইফুদ্দিন। তিনি পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

ভোটের দিন ২৭ জানুয়ারি নগরীর ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী পুলক খাস্তগীরের অনুসারীদের সঙ্গে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ইসমাইল বালির সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একটি গলি থেকে বের হয়ে কালো প্যান্ট, হলুদ-কালো জ্যাকেট পরা এক যুবক প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি ছুড়তে দেখা যায়। তখন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ইসমাইল বালি তার কর্মী-সমর্থকদের নিয়ে ওই যুবককে ধাওয়া দিলে তিনি পালিয়ে যান। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজে ওই যুবকের গুলি ছোড়ার দৃশ্য ধরা পড়ে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com