সড়কের পাশে যুবকের রক্তাক্ত মরদেহ

২২ জানুয়ারি ২০২১ | আপডেট: ২১ জানুয়ারি ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের নবীগঞ্জে সড়কে পাশ থেকে মো. আলমগীর মিয়া নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আলমগীর মিয়া উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের বড় বাড়ির মৃত আবুল কালাম আজাদের বড় ছেলে।

বৃহস্পতিবার নবীগঞ্জ-ইনাতগঞ্জ আঞ্চলিক সড়কের ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের সড়কের পাশে আলমগীরের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দিলে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী। পরে মৃতদেহটি আলমগীর মিয়ার বলে শনাক্ত করেন তার পরিবার।

নিহত মো. আলমগীর মিয়ার ভাই রুনেল মিয়া বলেন, বেগমপুর গ্রামে একটি বাড়িতে আমার ভাই প্রতিদিন আসা-যাওয়া করতেন। ওই দিন রাতে তিনি ওই বাড়িতে যান। আমার ভাইকে হত্যা করে মৃতদেহটি রাস্তায় ফেলে রাখা হয়। এ ঘটনার আমি বিচার চাই।

নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, মৃতদেহটি হবিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে আলমগীরকে হত্যা করা হয়েছে কিনা।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com