ময়মনসিংহে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২১ । ২৩:০৮

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। রোববার রাতে এনটিভির ক্যামেরা পারসন মো. মাসুদ রানা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলাটি করেন।

এর আগে গত ৩০ জানুয়ারি গৌরীপুর পৌরসভা নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের হামলায় এনটিভির ক্যামেরা পারসন মাসুদ রানা ও একাত্তর টেলিভিশনের ক্যামেরা পারসন মো. নূরুজ্জামান আহত হন। শেখ লেবু সরকারি প্রাথিমক বিদ্যালয় কেন্দ্রের সামনে আ’লীগের দলীয় প্রার্থী মো. শফিকুল ইসলাম হবি ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সমর্থকরা কেন্দ্রের সামনে দখল নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। এ ঘটনার ছবি তুলতে দিয়ে হামলার শিকার হন দুই সাংবাদিক। পরে হামলায় আহত সাংবাদিক মো. মাসুদ রানা চিকিৎসা শেষে রোববার সন্ধ্যায় গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে দায়ের করা অভিযোগটি রাতেই পুলিশ মামলা হিসেবে নথিভুক্ত করে।

এ বিষয়ে মো. মাসুদ রানা জানান, পেশাগত দায়িত্ব পালনের সময় দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। জড়িতদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

গৌরীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। জড়িতদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com