ভিডিও বানাতে সেতু থেকে ঝাঁপ, তারপর নিখোঁজ

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২১ । ১৭:২১ | আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২১ । ১৮:৪০

অনলাইন ডেস্ক

'ফানি' ভিডিও বানানোর জন্য  দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গা নদীতে ঝাঁপ দেওয়ার সময় তলিয়ে গেলেন এক যুবক। তলিয়ে যাওয়া ওই যুবকের এখনো কোনো হদিস মেলেনি।

পাঁচ বন্ধু মিলে ‘ফানি ভিডিও’ তৈরি করার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা অনুযায়ী রোববার মোটরবাইকে করে তারা দ্বিতীয় হুগলি সেতুর ওপর পৌঁছে যান। 

সেলফি নেওয়ার পর, মোবাইলের ভিডিও ক্যামেরা চালু করে দুই যুবক সেখান থেকে ঝাঁপও দেন গঙ্গায়। তাদের মধ্যে একজন গঙ্গার স্রোতে তলিয়ে যান। এর মধ্যে একজনকে উদ্ধার করা হয়েছে। জানা গেছে, তারা সবাই তিলজলার বাসিন্দা।

পুলিশ জানায়, যে দুই তরুণ ঝাঁপ দেন, তাদের একজন টাস্তগির আলম এবং অপরজন জাকির সর্দার। পরে, ডুবুরি নামিয়ে ২৩ বছরের আলমকে উদ্ধার করা হয়েছে। কিন্তু জাকিরের এখনও খোঁজ মেলেনি। ঘটনার সময় ওই যুবকের সঙ্গে থাকা ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের থেকে জানার পর গোটা বিষয়টি স্পষ্ট হবে। 

সূত্রের খবর, প্রায়শই এহেন নানা ভিডিও করত ওই যুবকেরা। তা আপলোড করত ইউটিউবে। এ ঘটনায় হেস্টিংস থানায় অভিযোগ করেছে জাকিরের বাবা। 

ওই দু’জন তলিয়ে যাওয়ায় বাকিরা নদীতে আর ঝাঁপ দেননি। প্রত্যেকেই সাঁতার জানতেন বলে জানা গেছে। এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা ও খতিয়ে দেখা হচ্ছে। 

নজরদারি এড়িয়ে তারা কীভাবে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিলেন সে প্রশ্ন উঠছে। এ জন্য সেতুর সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার পত্রিকা

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com