প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচাতো ভাই গ্রেপ্তার

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২১ । ১৫:৩০

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

সুমন গাঁজী

বরিশালের গৌরনদীতে শারীরিক প্রতিবন্ধী এক তরুণীকে (১৯) ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলা সদরের দক্ষিণ পালরদী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ওই যুবকের নাম সুমন গাঁজী (২৭)। তিনি নির্যাতিত তরুণীর চাচাতো ভাই।
   
গৌরনদী মডেল থানা সূত্রে জানাম গেছে, শারীরিক প্রতিবন্ধী ওই তরুণীকে তার চাচাতো ভাই সুমন গাঁজী অনেকদিন ধরে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিলেন। নির্যাতিত তরুণীর বাবা একজন মাছ বিক্রেতা। আর মা বাড়ি বাড়ি গিয়ে শিমুদের আরবি পড়ান। মঙ্গলবার সকাল ৯টার দিকে ভুক্তভোগী তরুণীকে ঘরে একা রেখে তার মা পার্শ্ববর্তী এলাকার শিশুদের পড়াতে যান। দুপুর ১২টার দিকে ওই তরুণী তাদের বসতঘর সংলগ্ন বাথরুমে গেলে অভিযুক্ত সুমন গাঁজী সেখানে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই তরুণীর চিৎকারে সুমন তাকে ছেড়ে দিয়ে দৌড়ে পালায়। প্রতিবেশী ও স্বজনদের কাছে ঘটনা শুনে বাড়ি ফিরে তরুণীর মা বাদী হয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে সুমন গাজীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওইদিন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

গৌরনদী মডেল থানার পরিদর্শক(তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে সুমন গাঁজীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে তাকে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com