প্রবাসী আওয়ামী লীগ নেতা এমএ গণি মারা গেছেন

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২১ । ১৫:৫৪

অনলাইন ডেস্ক

এমএ গণি

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ গণি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না... রাজিউন)। তিনি দীর্ঘদিন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির উপদেষ্টা ছিলেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় লন্ডনে শেষ নিশ্বাস ত্যাগ করেন এমএ গণি। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লন্ডনের চেলসি অ্যান্ড ওয়েস্টমিনস্টার হাসপাতালে ভর্তি ছিলেন।

এমএ গণির শোকসন্তপ্ত পরিবারের প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানিয়ে যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ এবং সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক একটি শোক বিবৃতি দিয়েছেন।

এতে তারা বলেন, যুক্তরাজ্য প্রবাসী বাঙালি ও আওয়ামী পরিবারের অপূরণীয় ক্ষতি হলো। ৭৫ পরবর্তী সময়ে জিয়াউর রহমানের দমন-পীড়ন ও স্বৈরশাসন এবং এরশাদ সরকারের নিপীড়ন নির্যাতনের বিরুদ্ধে তিনি ছিলেন একজন অকুতোভয় নেতা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com