নায়ক সিয়ামের নতুন মিশন ‘মৃধা ভার্সেস মৃধা’

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২১ । ১৭:২১ | আপডেট: ১০ ফেব্রুয়ারি ২১ । ১৭:২৩

বিনোদন প্রতিবেদক

সিয়াম আহমেদ

নতুন প্রজন্মের চিত্রনায়ক সিয়াম আহমেদ। গেল কয়েক বছর ধরে প্রযোজক ও নির্মাতাদের আস্থায় পরিণত হয়েছেন তিনি। বৈচিত্রময় চরিত্রে হাজির হয়ে এরইমধ্যে নিজের অভিনয়ের মুন্সিয়ানা তিনি প্রমাণ করেছেন। সেই সুবাদে কাজ করে যাচ্ছেন তুমুল ব্যস্ততা নিয়ে। 

সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘‘মৃধা ভার্সেস মৃধা’ নামের একটি সিনেমায়। ছবিটি গতানুগতি গল্পের বাইরের একটি গল্প।  এখানে সিয়াম অভিনয় করবেন রনি ভৌমিকের পরিচালনায়। মূলত টিভিসি নির্মাতা তিনি। এবার শুরু করছেন সিনেমা। এ সিনেমায় কাজ করার বিষয়টি নিশ্চিত করেছেন সিয়াম। তিনি জানান, অতি সম্প্রতি এ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শিডিউলও দিয়েছেন এরইমধ্যে। ছবির গল্প ও নিজের চরিত্রটি বেশ মনে ধরেছে তার।

এ সিনেমায় সিয়ামের সঙ্গে অভিনয় করবেন নোভা ও সানজীদা প্রীতি। তবে গতানুগতিক ধারার নায়ক-নায়িকার জুটি এখানে দেখা যাবে না। ছবিতে আরও অভিনয় করতে দেখা যাবে তারিক আনাম খান ও নিমা রহমানকে।

নির্মাতা রনি ভৌমিক বলেন, ‌‘এ চলচ্চিত্রে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়।’

ছবিটির নির্মাণ কাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com