ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন: ডা. জাফরুল্লাহ

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২১ । ২১:৩৮

সমকাল প্রতিবেদক

ছবি: ফাইল

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, খারাপ কাজ করতে লোক লাগে না, ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়। বুধবার গণস্বাস্থ্য কেন্দ্রের সাবেক সিনিয়র নির্বাহী পরিচালক ও গণমুদ্রণ লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মরহুম শফিক খানের স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এসব বলেন। সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনলাইনে জুমের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত হন বিশ্বসাহিত্য কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ। ডা. জাফরুল্লাহ চৌধুরী শফিক খান এবং ডা. কর্নেল কাশেমের নামে প্রতি বছর দু'জন মেধাবী শিক্ষার্থীকে গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে বৃত্তি প্রদানের ঘোষণা দেন।

মাহফিলের শুরুতে তার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এর পর একে একে স্মৃতিচারণ করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মেজবাহ উদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মোর্ত্তুজা আলী বাবু, গণবিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com