পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২১ । ১৮:০৭

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

সিলেটের ওসমানীনগরে পুকুরে ডুবে নাকিব আহম (৮) ও নাছিফা বেগম (৪) নামের দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের বড় হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। তারা বড়হাজীপুর গ্রামের আবদুল লতিফ লজুর সন্তান।
 
জানা গেছে, শুক্রবার বিকেল নাকিব ও নাছিফা খেলাধুলা করে সবার অলক্ষ্যে বাড়ির পেছনের পুকুরে পরিষ্কার হতে যায়। সন্ধ্যা পর্যন্ত দুই শিশু বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাদের খুঁজতে শুরু করে। একপর্যায়ে পুকুরের পানি থেকে তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ওই দিন রাতেই শিশু দুটির জানাজা শেষে লাশ দাফন সম্পন্ন হয়।

স্থানীয় চেয়ারম্যান আবদুল হাফিজ গেদাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লজু মিয়ার দুই সন্তানই ছিল। এক সাথে দুইজনের মৃত্যুতে পাগলের মতো হয়ে গেছে তাদের বাবা-মা। তাদের কষ্ট দেখে চোখের জল ধরে রাখা সম্ভব হয়নি। রাত ১১টার দিকে তাদের দাফন সম্পন্ন হয়েছে।






































































































© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com