বাঁচানো গেল না খুবি শিক্ষার্থী রিফাতকে

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১

খুবি প্রতিনিধি

খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের ছাত্র (১৯ ব্যাচ) মো. রিফাত হোসেন ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে মারা গেছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে মারা যান তিনি। 

এর আগে গত বৃহস্পতিবার অসুস্থ অবস্থায় তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। তাকে সেখানে ভর্তি করা হলে শনিবার রাতে মারা যান তিনি।

রিফাতের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার আমতলী বাজার গ্রামে। বাবা হারা পরিবারের একমাত্র উপার্জনক্ষম রিফাত অসুস্থ হয়ে পড়ায় দিশেহারা হয়ে পড়েছিল তার পরিবার। তাদের পক্ষে চিকিৎসার ব্যয় বহন করা একেবারেই অসম্ভব হওয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও সহপাঠিরা মিলে রিফাতকে বাঁচাতে সহযোগিতা করে যাচ্ছিল।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা রিফাতের মৃত্যুত শোক প্রকাশ করেছেন। 

এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com