মিরসরাই

কাউন্সিলর প্রার্থীর প্রচারে বাধা ও হুমকির অভিযোগ

২২ ফেব্রুয়ারি ২০২১

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

কাউন্সিলর প্রার্থীদের পোস্টারে সয়লাব মিরসরাই পৌরসভা সড়ক ও অলিগলি। ছবিটি কোর্ট রোড থেকে রোববার তোলা-সমকাল

চট্টগ্রামের মিরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন তার প্রচারে বাধা ও হুমকি দেওয়ার অভিযোগ তুলেছেন। রোববার স্থানীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাখের ইসলাম রাজুর সমর্থকদের বিরুদ্ধে এ অভিযোগ করেন। এর আগে তিনি ১৩ ফেব্রুয়ারি মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মিরসরাই পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মিনহাজুর রহমানের কাছে এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দেন।

কাউন্সিলর প্রার্থী নিজাম উদ্দিন অভিযোগ করেন, আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে তার প্রচারে বাধাসহ হুমকি-ধমকি দিচ্ছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান কাউন্সিলর ডালিম প্রতীকের শাখের ইসলাম রাজুর সমর্থকরা। তার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে তার পরিবারের লোকজন ও সমর্থকদের। ১৩ ফেব্রুয়ারি এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে এবং পরে মিরসরাই থানায় লিখিত অভিযোগ দিলেও কোনো প্রতিকার পাওয়া যায়নি। সংবাদ সম্মেলনে তার সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিন ও প্রার্থীর পরিবারের সদস্যরা।

অভিযোগ অস্বীকার করে মিরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও কাউন্সিল প্রার্থী শাখের ইসলাম রাজু বলেন, এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এসব অপপ্রচার চালাচ্ছেন।

মিরসরাই পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন, এ বিষয়ে আমি মিরসরাই থানা পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। এ ছাড়া সোমবার (আজ) সব প্রার্থীকে ডেকেছি।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)