বাসের ধাক্কায় ব্যাংক কর্মকর্তার প্রাণহানি

২৩ ফেব্রুয়ারি ২০২১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

আদমদীঘিতে ঢাকাগামী বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী ব্যাংক কর্মকর্তা শিল্পী বিশ্বাস নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় তার স্বামী দিপঙ্কর বিশ্বাস ও অটোরিকশা চালক শেখ জিয়া হাসান গুরুতর আহত হন।

গতকাল সোমবার ভোরে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার শিবপুর ফায়ার সার্ভিসের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিল্পী বিশ্বাস বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহাট গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার। তার স্বামী আহত দিপঙ্কর বিশ্বাস একই উপজেলার বুড়িগঞ্জ গ্রামীণ ব্যাংক শাখা ম্যানেজার ও আহত অটোরিকশা চালক জিয়া হাসান শিবগঞ্জ উপজেলার মাশিমপুর চালুঞ্জা গ্রামের আজাহার শেখের ছেলে।

যশোরের অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের দিপঙ্কর বিশ্বাস ও তার স্ত্রী শিল্পী বিশ্বাস শিবগঞ্জ উপজেলায় গ্রামীণ ব্যাংকে চাকরি করেন। তারা ছুটি কাটিয়ে কর্মস্থলে ফিরছিলেন। সোমবার ভোরে তাদের বহন করা অটোরিকশাটি আদমদীঘির ফায়ার সার্ভিসের সামনে পৌঁছলে ঢাকাগামী একটি কোচ পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে যায়। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিলে চিকিৎসক শিল্পী বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দিপঙ্কর বিশ্বাস ও শেখ জিয়া হাসানকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)