নিশিতা বড়ুয়ার বিয়ে

২৪ ফেব্রুয়ারি ২০২১

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

বিয়ে করছেন কণ্ঠশিল্পী নিশিতা বড়ুয়া। বর দীপংকর বড়ুয়া। পেশায় একজন ব্যাংকার। চার বছরের পরিচয় দীপংকর ও নিশিতার। ২২ ফেব্রুয়ারি হয়ে গেল নিশিতার গায়ে হলুদ। আজ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান।

নিশিতা বলেন, গত বছরই বিয়ের প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায়। পারিবারিকভাবে বিয়ের সব আয়োজন চলছে। মজার বিষয় হলো, আমাদের দু'জনের বাড়িই চট্টগ্রামে। তবে কবে সেখানে যাব তা এখনও ঠিক হয়নি। আমার নতুন জীবনের জন্য সবার কাছে আশীর্বাদ চাচ্ছি। এদিকে, সোমবার মেরুল বাড্ডায় তাইকিং চায়নিজ রেস্তোরাঁয় ছিল নিশিতার গায়ে হলুদের অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন তার দীর্ঘদিনের সব সহকর্মী ও বন্ধুরা। অনুষ্ঠানে অংশ নেন সংগীতশিল্পী সাব্বির জামান, মুহিন খান, কিশোর দাস, প্রতীক হাসান, লিজাসহ অনেকে। 'ক্লোজআপ ওয়ান ২০০৬'-এর দ্বিতীয় রানারআপ ছিলেন নিশিতা বড়ুয়া।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)