রাজনীতি নিয়ে ওয়েব ছবিতে মিথিলা

২৪ ফেব্রুয়ারি ২০২১

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

রাজনীতি নিয়ে অ্যাকশনধর্মী একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মডেল অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এবার রাজনীতির মাধ্যমে ভালো কাজের পথ দেখাবেন- সামাজিক মাধ্যমে এমন আভাস দিয়ে ২২ ফেব্রুয়ারি নতুন ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন তামিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। 'কে এই রুমানা?' এমন একটি প্রশ্ন রেখে ওয়েব সিরিজের একটি পোস্টার শেয়ার করেছেন মিথিলা। এতে তাকে দেখা গেছে রাজনৈতিক নেত্রীর অবতারে নতুন রূপে। স্মিত হাসিতে এক হাত উঁচিয়ে জনতাকে অভিবাদন জানানোর ভঙ্গিমায় দাঁড়িয়ে অভিনেত্রী।

পোস্টারে আরও বলা হয়েছে, এ বছর বাংলায় সবচেয়ে বড় অ্যাকশন-থ্রিলার হতে যাচ্ছে এটি।

ছবির ক্যাপশনে মিথিলা লিখেছেন, 'নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভালো কাজ কয়জনে করে! কে এই রুমানা?' তিনি জানান, এই প্রশ্নের উত্তর জানা যাবে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে। তবে বিস্তারিত কিছুই জানাননি মিথিলা। কবে কখন মুক্তি পাচ্ছে তা সবই জানার আগ্রহ জিইয়ে রাখলেন তিনি।

অনেকেই ভেবেছিলেন সৃজিতের সিনেমাতে হয়তো শিগগিরই দেখা যাবে তার বাস্তব জীবনের নায়িকাকে। কিন্তু এখন দর্শকদের তেমন আশা পূরণের কোনো ইঙ্গিত দেননি মিথিলা।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)