কেশবপুর পৌর নির্বাচন

আ'লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০

২৫ ফেব্রুয়ারি ২১ । ০০:০০

কেশবপুর (যশোর) প্রতিনিধি

হকেশবপুর পৌরসভা নির্বাচন ঘিরে গত মঙ্গলবার রাতে বিএনপি ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় দলের ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আওয়ামী লীগের কর্মী আব্দুর রাজ্জাককে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার সাবদিয়া মাদ্রাসা মাঠে ধানের শীষ প্রতীকের পথসভায় নৌকা প্রতীকের কর্মীদের হামলায় দুই ব্যক্তি আহত হন। এরপর খবর পেয়ে উভয় পক্ষের কর্মীরা জড়ো হলে সংঘর্ষ শুরু হয়। এতে সাবদিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক ও যুগ্ম সম্পাদক আলতাপ হোসেন, বিএনপি নেতা মোকারম হোসেন ও যুবদল কর্মী একরাম আহত হন।

ধানের শীষ প্রতীকের মুখপাত্র জুলফিকার আলী জানান, ২৪ ঘণ্টা আগে থানায় পথসভার কথা জানিয়ে আবেদন করা হয়। সেই আবেদনের সূত্র ধরে সাবদিয়ায় পথসভা চলছিল। এ সময় নৌকা প্রতীকের কিছু কর্মী সমাবেশের পেছনে প্রথমে বিএনপির মোকাররম হোসেন নামে এক কর্মীকে মারধর করে পথসভায় চড়াও হয়। তারা আব্দুর রাজ্জাক ও নজরুল ইসলামকে মারধর করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হামলাকারীরা ত্রাস সৃষ্টির চেষ্টা করলে পুলিশের বাধার মুখে বড় ধরনের কোনো ঘটনা ঘটাতে না পারলেও মিছিলসহ পৌর এলাকাজুড়ে ২০-২৫টি মোটরসাইকেলে শোডাউন করে। এ সময় তারা আলতাপোল ও বায়সা ওয়ার্ডে গেলে ধানের শীষের কর্মীরা তাদের ওপর হামলা করে। আলতাপোল ওয়ার্ডে ধানের শীষের কর্মীদের হামলায় নৌকার কর্মী সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদসহ পাঁচজন আহত হয়েছেন।

পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মদন সাহা অপু জানান, নৌকার কর্মীরা নির্বাচনী প্রচারকালে সাবদিয়া গ্রামে গেলে তাদের কর্মী তাহের, শিপন, মাসুম ও ফিরোজের ওপর হামলা চালিয়ে আহত করে ধানের শীষের কর্মীরা।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com