ইব্রাহীম ফারুক হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ: ০৩ মার্চ ২১ । ২২:৩৮

সমকাল প্রতিবেদক

পটুয়াখালীর বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহীম ফারুক এবং বাউফল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন-অর-রশিদ খানকে হত্যাচেষ্টার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টাষ্টমূলক শাস্তির দাবিতে মানবববন্ধন করেছে ঢাকাস্থ বাউফলবাসী।

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাউফল উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মীরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- সন্ত্রাসী হামলায় আহত ইব্রাহীম ফারুকের ছেলে ও বাউফল পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইবনে ফারুক সৌমিক, ব্যবসায়ী মহসীন মিয়া, বাউফল উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, নাজিরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় পৌর মেয়র জুয়েলের নির্দেশে তার অনুসারীরা এ হামলা চালিয়েছে। হামলায় মারাত্মক আহত ইব্রাহীম ফারম্নক ও হারুন-অর-রশিদ খান মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। অনতিবিলম্বে এ হামলার সঙ্গে জড়িত দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।




© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com