জয়ের সেঞ্চুরিতে ধবলধোলাই আয়ারল্যান্ড উলভস

প্রকাশ: ১৪ মার্চ ২১ । ১৮:২৮

অনলাইন ডেস্ক

ছবি: বিসিবি

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের দারুণ সেঞ্চুরিতে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষ সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচেও জয় পেয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। পাঁচ রানের এই জয়ে ৪-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে সাইফ হাসানের দল। চট্টগ্রামে প্রথম ওয়ানডে পরিত্যাক্ত হয়।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শেষ এই ম্যাচে শুরুতে ব্যাট করতে নেমে দুই বল হাতে থাকতে ২৬০ রান তুলে অলআউট হয় বাংলাদেশ। দারুণ ফর্মে থাকা ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয় খেলেন ১২৩ রানের ইনিংস। এছাড়া আনিসুল ইমনের ব্যাট থেকে আসে ৪১ রান। মাহিদুল ইসলাম অঙ্কন করেন ৩৩ রান।

জবাবে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড উলভসের ডোহনি করেন ৮১ রান। মার্ক অ্যাডায়ারের ব্যাট থেকে আসে ৪৫ রান। এছাড়া রক করেন ৩৫ রান। জয়ের দারুণ সুযোগ তৈরি করলেও নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে জয় হতে পাঁচ রান দূরত্বে থামে তারা।

বাংলাদেশের হয়ে অধিনায়ক সাইফ হাসান তার স্পিন দিয়ে তুলে নেন দলের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট। এছাড়া তানভির ইসলাম ও শফিকুল দুটি করে উইকেট তুলে নেন। আয়ারল্যান্ডের হয়ে অ্যাডায়ার নেন ৩ উইকট। টেক্টর ও প্রিটোরিয়াস দুটি করে উইকেট তুলে নেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com