পরী-শ্যামল ও মমদের 'স্ফুলিঙ্গ' আসছে ২৬ মার্চ

প্রকাশ: ১৮ মার্চ ২১ । ১৪:১৪ | আপডেট: ১৮ মার্চ ২১ । ১৫:১৪

বিনোদন প্রতিবেদক

১৯ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল তৌকীর আহমেদ পরিচালিত নতুন ছবি ‌'স্ফুলিঙ্গ'। এ দিন অন্য দুটি ছবি মু্ক্তির তালিকায় থাকায় স্ফুলিঙ্গ মুক্তির তারিখ পেছাতে হয়। ছবিটি তাই পরের সপ্তাহে অর্থাৎ ২৬  মার্চ মুক্তি পাচ্ছে বলে বৃহস্পতিবার সমকালকে জানিয়েছেন তৌকীর আহমেদ। 

তিনি বলেন, 'কিছু জটিলতায় ১৯ মার্চ মু্ক্তি পাচ্ছে না ছবিটি। কিন্তু পরের সপ্তাহে ২৬ মার্চ মুক্তি পাবে। প্রযোজক সমিতি থেকে ডেট নেওয়া হয়েছে। সব ঠিক থাকলে স্বাধীনতা দিবসেই মুক্তি পাবে স্ফুলিঙ্গ। 

এর আগে সেন্সর বোর্ডে আনকাট ছাড়পত্র পায় 'স্ফুলিঙ্গ'। পোস্ট প্রডাকশনের কাজও শেষ। মুক্তি দেওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত ছবিটি। তারপরও মুক্তি পাচ্ছে না বলে জানান তৌকীর আহমেদ। 

ছবিটির মহরত অনুষ্ঠানে তৌকীর আহমেদ বলেছিলেন, স্ফুলিঙ্গ সিনেমাটি একটি ব্যান্ড দলকে নিয়ে। ছবির গল্পে তারুণ্যের উদ্যম দেখানো হবে। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে এই ছবিতে। 

ছবির কেন্দ্রীয় চারটি চরিত্রে অভিনয় করেছেন পরীমনি, শ্যামল মাওলা, জাকিয়া বারী মম ও রওনক হাসান। আরও অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা।

সিনেমাটির সংগীত পরিচালনার করছেন পিন্টু ঘোষ। প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com