ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে দলে প্রসিদ্ধ-সূর্যকুমার

প্রকাশ: ১৯ মার্চ ২১ । ১৪:৫০ | আপডেট: ১৯ মার্চ ২১ । ১৫:০২

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে নতুন মুখ সূর্যকুমার যাদব। ছবি: ফাইল

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন ডানহাতি মিডিয়াম পেসার প্রসিদ্ধ কৃষ্ণা, টপ-মিডল অর্ডারে ব্যাট করা সূর্যকুমার যাদব এবং স্পিনার ক্রুনাল পান্ডিয়া।

শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নির্বাচকদের ঘোষিত ১৮ সদস্যের দল থেকে বাদ পড়েছেন অস্ট্রেলিয়া সফরে থাকা সানজু স্যামসন, মানিশ পান্ডে, মায়াঙ্গ আগারওয়াল ও নভদীপ সাইনিরা।

এছাড়া জাসপ্রিত বুহমাহ নিয়েছেন ছুটি। ইনজুরির কারণে দলে নেই রবিন্দ্র জাদেজা ও মোহাম্মদ শামি। তবে ঘরোয়া ক্রিকেটে দারুণ ছন্দে থাকলেও ডাক পাননি পৃথ্বী শ' এবং দেবদূত পাডিক্কাল। টপ অর্ডারে দলে বেশ কিছু পরীক্ষিত ক্রিকেটার থাকায় তাদের রাখা হয়েছে বাইরে।

যেমন-ইনজুরি থেকে ফিরেছেন রোহিত শর্মা। শেখর ধাওয়ান, শুভমন গিলদের নেওয়া হয়েছে দলে। আছেন টি-২০ ফরম্যাটে রান না পাওয়া কেএল রাহুলও। এছাড়া ২০১৯ সালের ডিসেম্বর শেষ ওয়ানডে খেলা ভুবনেশ্বর কুমার ফিরেছেন ওয়ানডে ফরম্যাটে। আছেন পেসার থাঙ্গারাসু নটরাজন, শার্দুল ঠাকুর ও মোহাম্মদ সিরাজরা।

এছাড়া স্পিন আক্রমণ সামলাতে ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদবরা আছেন ভারতীয় ওয়ানডে দলে। আগামী ২৩ মার্চ শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পুনের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে ২৬ ও ২৮ মার্চ।

ভারতের ওয়ানডে দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমন গিল, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), কেএল রাহুল (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, থাঙ্গারাসু নটরাজন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণা, শার্দুল ঠাকুর।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com