বগুড়ায় এসআইকে ছুরিকাঘাত

প্রকাশ: ০৩ এপ্রিল ২১ । ২১:০৯

বগুড়া ব্যুরো

বগুড়ায় রবিউল ইসলাম (৩০) নামের পুলিশের এক এসআইকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে শহরের জহুরুলনগরে সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান ভবনের পেছনে এ ঘটনা ঘটে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, আহত রবিউল ঘটনার পরই বিষয়টি ফোনে জানালে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার মুখে ও ঠোঁটে ছুরিকাঘাত করা হয়েছে। 

তিনি আরও জানান, আহত অবস্থায় রবিউল জানিয়েছেন চার থেকে পাঁচজন যুবক তার ওপর অতর্কিত হামলা করে। তবে ঠিক কেন এ হামলা তিনি তা নিশ্চিত করে বলতে পারেননি।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া) ফয়সাল মাহমুদ জানান, রবিউল আজিজুল হক কলেজ চত্বর এলাকায় সাদা পোশাকে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। তবে কারা হামলা করেছে, তা নিশ্চিত হতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com