সিঁধ কেটে চুরি হওয়া সেই শিশু উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশ: ০৬ এপ্রিল ২১ । ১১:৫৬ | আপডেট: ০৬ এপ্রিল ২১ । ১৪:২৮

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে দুই মাস বয়সী এক শিশু চুরি হওয়ার পাঁচদিন পর তাকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোর পৌনে পাঁচটায় জেলার দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, আসামিরা একাধিক স্থান পরিবর্তন করায় তথ্য-প্রযুক্তি ব্যবহার করেও শিশুটি উদ্ধারে পাঁচ-ছয় দিন সময় লেগেছে। তিনি আরও জানান, শিশুটি বর্তমানে তাদের হেফাজতে রয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া জানান, ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের পরিচয় জানানো যাচ্ছে না। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ৩১ মার্চ রাত তিনটার দিকে উপজেলার শোলাপ্রতিমা গ্রামের ট্রাকচালক আছির উদ্দিনের দুই মাসের শিশুকে ঘরে সিঁধ কেটে চুরি করে নিয়ে যায়। ওই সময় দরজা খোলার শব্দ পেয়ে চিৎকার করলে এক চোর এসে শিশুটির মা কল্পনা আক্তারের মুখ চেপে ধরে। অন্যজন দৌড়ে এসে শিশুটিকে ছিনিয়ে নিয়ে যায়। পরে প্রতিবেশীরা ছুটে এলেও অপহরণকারীদের খুঁজে পায়নি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com