প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা

প্রকাশ: ০৬ এপ্রিল ২১ । ১৫:৫১

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে প্রেমের জেরে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্ত্রী ও তার প্রেমিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বাঁশি গ্রামে নিজ বাড়ির সেফটি ট্যাংক থেকে নিহত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির নাম চাঁন মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চাঁন মিয়ার স্ত্রী রেজিয়া বেগমের সঙ্গে ওই এলাকার আব্দুল হালিম নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে চাঁন মিয়া তার স্ত্রীকে বকাঝকা করলেও রেজিয়া তার কথায় কান দেননি। এতে ক্ষিপ্ত হয়ে চান মিয়া কয়েকদিন আগে তার স্ত্রীকে মারধরও করেন। এরপর গত শনিবার হঠাৎ করে চাঁন মিয়া নিখোঁজ হন। বহু জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় সোমবার রাতে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরিও করেন তার স্ত্রী। কিন্তু চান মিয়ার স্ত্রীর আচরণ দেখে বাড়ির লোকজনের সন্দেহ হয়। তারা পুলিশকে বিষয়টি জানালে মঙ্গলবার সকালে পুলিশ বাড়িতে এসে রেজিয়া বেগমকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে রেজিয়া তার প্রেমিক আব্দুল হালিমকে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা এবং লাশ গুম করার উদ্দেশে বাড়ির সেফটিক ট্যাংকে ফেলে রাখার কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চাঁন মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম জানান, রেজিয়া বেগমসহ দুইজনকে আটক করা হয়েছে। রেজিয়া হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এই ঘটনার সাথে আরো কেউ জড়িত রয়েছেন কিনা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।




© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com