শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশ: ০৭ এপ্রিল ২১ । ১৬:৫৫

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় তৃতীয় শ্রেণির (১০) এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় হান্নান মোল্যা নামের ৭০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলার মিঠাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ১ এপ্রিল হান্নান মোল্যা প্রতিবেশী ওই শিশুটিকে বাড়ীর পার্শ্বে নদীর তীরে সবজি খেতে নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে না বলার জন্য এ সময় তিনি শিশুটিকে ভয়-ভীতিও দেখান। ধর্ষণের শিকার শিশুটি বিষয়টি কাউকে না বললেও তার শারীরিক অসুস্থতা দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এক পর্যায়ে শিশুটি ধর্ষণের ঘটনা তার মায়ের কাছে খুলে বলে। পরে পরিবারের সদস্যরা লোকলজ্জার ভয়ে গোপনে স্থানীয়ভাবে মেয়েটিকে চিকিৎসা করান। কিন্তু শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয় । পরে নির্যাতিত শিশুর মা বাদী হয়ে বুধবার হান্নান মোল্যাকে একমাত্র আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।  পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযুক্তকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি (তদন্ত) মাহমুদুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।







© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com