বাবার সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা

প্রকাশ: ১৫ এপ্রিল ২১ । ১৫:৪৪

মদন(নেত্রকোনা)প্রতিনিধি

নেত্রকোনার মদনে বাবার সাথে অভিমান করে অজয় বিশ্বশর্মা নামের এক কিশোর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার নায়েকপুর ইউনিয়নে মাহড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মারা যাওয়া অজয় বিশ্বশর্মা ওই এলাকার ঠাকুরধন সূত্রধরের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, অজয় বিশ্বশর্মা দীর্ঘদিন ধরে বাবা ঠাকুরধন সূত্রধরের সাথে কাঠমিস্ত্রীর কাজে সহযোগিতা করে আসছে। মঙ্গলবার সে কাজে না যাওয়ায় বাবা তার কাছে এর কারণ জানতে চান। এতে রাগ করে ঘর থেকে বের হয়ে যায় অজয়। রাতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পায়নি পরিবারের সদস্যরা। বুধবার ভোরে এলাকাবাসী অজয়ের মরদেহ বাড়ির দক্ষিণপাশে ধলাই নদীর পাড়ে বরুন গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

এস আই আব্দুল খালেক জানান, অজয় বিশ্বশর্মা তার বাবার সাথে অভিমান করে মঙ্গলবার রাতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে তার পরিবার জানিয়েছে। বুধবার তার লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com