টেকনাফ সীমান্ত থেকে ৪ লাখ ইয়াবা জব্দ

প্রকাশ: ১৫ এপ্রিল ২১ । ১৬:১৬ | আপডেট: ১৫ এপ্রিল ২১ । ১৬:২২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

জব্দ করা ইয়াবা

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে চার লাখ পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকা থেকে এসব ইয়াবা জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। এসব ইয়াবার মূল্য প্রায় ১২ কোটি টাকা হবে বলে জানিয়েছে বিজিবি।

বিজিবি সূত্রে জানা গেছে, ভোররাতে উপজেলার হ্নীলা ইউনিয়নে লেদা খাল সংলগ্ন এলাকায় দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবা চালান আসবে এমন সংবাদ গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবির একটি বিশেষ দল ওই এলাকায় অবস্থান নেয়। এসময় কয়েকজন পাচারকারীকে কাঁধে ব্যাগ নিয়ে লবণ মাঠের দিকে আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করে দাঁড়াতে বলেন বিজিবির সদস্যরা। এসময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে অন্ধকারের সুযোগে লেদা খাল দিয়ে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে বস্তার ভেতর থেকে ৪ লাখ পিস ইয়াবা জব্দ করেন।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরদপ্তরে জমা রাখা হয়েছে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com