হলিউডে পা রাখলেন হুমা কুরেশি

প্রকাশ: ১৫ এপ্রিল ২১ । ১৭:০৪

বিনোদন ডেস্ক

ছবি: ইনস্টাগ্রাম

বলিউড তারকা হুমা কুরেশি এবার নাম লেখালেন হলিউডে। মুক্তি পেয়েছে জ্যাক স্নাইডারের ছবি ‘আর্মি অফ দ্য ডেড’ এর ট্রেলার। এই ছবির মাধ্যমেই হলিউডে পা রাখলেন হুমা কুরেশি। পরিচালককে ধন্যবাদ জানিয়ে ছবির ট্রেলারটি টুইটারে  শেয়ার করেছেন এ অভিনেত্রী।

টুইটারে শেয়ার করা ট্রেলারটির ক্যাপশনে হুমা লিখেছেন, ‘গুণী মানুষ জ্যাক স্নাইডারের ছবিতে ছোট একটি চরিত্রে কাজ করে গর্বিত। আমি সবসময়ে তার ভক্ত এবং চিরদিনের বন্ধু।’

জ্যাক স্নাইডার পরিচালিত ‘আর্মি অফ ডেড’ ছবিতে স্বল্প চরিত্রে অভিনয় করেও বেজায় খুশি হুমা কুরেশি।

আধুনিক হলিউড সিনেমার প্রথম সারির পরিচালকদের মধ্যে জ্যাক স্নাইডারের নাম উপরের সারিতে। প্রখ্যাত ‘৩০০’ ছবির সিরিজ তাঁর তত্ত্বাবধানে তৈরি। ‘ম্যান অফ স্টিল’, ‘ব্যাটম্যান ভার্সাস সুপারম্যান’, ‘জাস্টিস লিগ’-এর মতো সুপারহিরো সিনেমা তৈরি করেছেন জ্যাক। ‘স্যুইসাইড স্কোয়াড’ সিরিজের অন্যতম প্রযোজক তিনি।

২০২১ সালের মার্চ মাসে ‘আর্মি অফ ডেড’ ছবির কাজ সম্পূর্ণ হওয়ার কথা বলেছিলেন জ্যাক স্নাইডার। ২১ মে মুক্তি পাবে ছবিটি। ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে নেটফ্লিক্স।

এর আগে ২০১৮ সালে ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রনৌত ও সোনম কাপুরের সঙ্গে বলিউডের পক্ষ থেকে তিনিও হেঁটেছিলেন কানের লাল গালিচায়। তার শুরুটা হয়েছিল গ্যাংস অব ওয়াসিপুর সিরিজের আন্তর্জাতিকভাবে প্রশংসিত ছবি দিয়ে। তারপর দেখা দিয়েছেন এক থি ডায়ান, ডি ডে, জনি এলএলবি টু ছবিতে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com