মুফতি হান্নানের ভাইকে নিয়ে কৃষক লীগের তদন্ত সম্পন্ন

প্রকাশ: ১৫ এপ্রিল ২১ । ২১:১৪

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি ও জঙ্গি নেতা মুফতি হান্নান মুন্সির আপন খালাতো ভাই মুন্সি মাহফুজ হাসান কামরুল কৃষক লীগের কমিটিতে থাকার ঘটনায় তদন্ত সম্পন্ন হয়েছে। 

এর আগে কেন্দ্রীয় কৃষক লীগের পাঁচ সদস্যের তদন্ত কমিটি গত ১৩ এপ্রিল গোপালগঞ্জের কোটালীপাড়ায় গিয়ে এ তদন্ত শুরু করে। এ বিষয়ে সংশ্লিষ্টরা উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছে।

তদন্ত কমিটির প্রধান ও কেন্দ্রীয় কৃষক লীগের সিনিয়র সহসভাপতি শরীফ আশরাফ আলী গত বুধবার বলেন, পাঁচ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছিল। এরই মধ্যে তদন্ত সম্পন্ন হয়েছে। কেন্দ্রীয় কমিটির কাছে প্রতিবেদন দাখিল করা হবে। পরে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে।

গত ৪ এপ্রিল কামরুলকে সভাপতি করে ৭১ সদস্যের কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের নতুন কমিটি গঠন করা হয়। এর প্রতিবাদ জানায় সংগঠনের একাংশ। তারা এ কমিটি বাতিলের দাবিতে ৭ এপ্রিল সংবাদ সম্মেলন করে। বিষয়টি তদন্তে ১০ এপ্রিল কমিটি গঠন করে কেন্দ্রীয় কৃষক লীগ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com