ঝর্ণার বাবাকে নোটিশ

আলফাডাঙ্গায় দুই আ'লীগ নেতাকে হত্যার হুমকি

প্রকাশ: ১৬ এপ্রিল ২১ । ২১:৩৯

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবাকে স্থানীয় আওয়ামী লীগ কারণ দর্শানোর নোটিশ দেওয়ায় দলটির দুই নেতাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান  শুক্রবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ঝর্ণার বাবা বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমান গোপালপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জিডিতে মোনায়েম খান উল্লেখ করেন, ওলিয়ার রহমানের পরিবার হেফাজতের সঙ্গে জড়িত থাকায় আওয়ামী লীগের কর্মপরিকল্পনা ফাঁস হওয়ার আশঙ্কায় গত ১২ এপ্রিল তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। ওই নোটিশ দেওয়ার পরদিন সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় ব্যক্তি তিনটি নম্বর থেকে মোনায়েম খানের ব্যক্তিগত মোবাইল নম্বরে কল করে অশ্নীল ভাষায় গালাগাল ও হত্যার হুমকি দেয়।

এ ছাড়া একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিনের মোবাইল নম্বরে একটি নম্বর থেকে ফোন করে মামুনুল হক পরিচয় দিয়ে অশ্লীল ভাষায় গালাগাল ও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় আইনের সাহায্য চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

ফরিদ উদ্দিন বলেন, ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ায় আমার ব্যক্তিগত মোবাইলে মামুনুল হক পরিচয় দিয়ে ফোন দেন। আমাকে গালাগাল ও হত্যার হুমকি দেওয়া হয়। তিনি আরও বলেন, আমাকে হুমকি দিয়ে বলা হয়, 'তোর মনে যা খেতে চায় তাই খেয়ে নে, আর বেশি দিন বাঁচতে পারবি না।'

আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান জানান, হুমকি দেওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২১

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com